চুয়াডাঙ্গা শনিবার , ১১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

করণের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা জানালেন জেনিফার

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১১, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:  জেনিফার উইঙ্গেট ও করণ সিং গ্রোভার ভালোবেসে বিয়ে করেছিলেন। সারা জীবন একসঙ্গে কাটানোর অঙ্গীকার করেছিলেন। তবু সম্পর্ক টেকেনি দুই বছরের বেশি। তাদের প্রেমের শুরু ‘দিল মিল গয়া’র সেটে। বিয়ে করেন ২০১২ সালে। আর বিচ্ছেদ হয়ে যায় ২০১৪ সালে। তাদের এই সিদ্ধান্তে তোলপাড় হয়েছিল অনুরাগীরা। চলেছিল অবিরত চর্চা-আলোচনা। ভেঙে পড়েন জেনিফার।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার আর করণের বিচ্ছেদটা সবার সামনে চলে এসেছিল। লোকজন আমাদের নামে উল্টোপাল্টা লিখছিল। আমি তখন সোশ্যাল মিডিয়াতেও ছিলাম না। সেই সময়টা খুব চাপের মধ্যে কেটেছিল। কী করা উচিত কিছুই বুঝতে পারছিলাম না।

karan-singh-grover-and-jennifer-winget-Wedding | Jennifer winget, Cute  couples, Celebrities

কঠিন সময়ে কাজের মধ্যে ডুবেছিলেন জেনিফার। ব্যক্তিজীবনের সমস্যা ভুলে থাকতে আরও বেশি করে মন দিয়েছিলেন অভিনয়ে। ধীরে ধীরে নিজেকে গুছিয়ে নিচ্ছিলেন অভিনেত্রী। তিনি বলেন, আমি খুশি যে এমন একটা অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। বুঝতে পেরেছি যে আমি অনেক কিছু করতে পারি। মনে হয়, জীবনের সেরা সময় ছিল সেটা।

জেনিফারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৬ সালে বিপাশা বসুকে বিয়ে করেন করণ। কিন্তু জেনিফার এখনো একা।

মুম্বাইয়ে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী। ‘সাকা লাকা বুমবুম’, ‘কুসুম’, ‘কসৌটি জিন্দেগি কে’ সেগুলোর মধ্যে অন্যতম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।