চুয়াডাঙ্গা শুক্রবার , ৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কঠোর লকডাউনেও দেশব্যাপী হোম ডেলিভারি চালু রেখেছে আদিয়ান মার্ট

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৯, ২০২১ ৩:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
সবার প্রয়োজনকে গুরুত্ব দিয়ে চলমান কঠোর লকডাউনে দেশব্যাপী হোম ডেলিভারি সুবিধা চালু রেখেছে ‘আদিয়ান মার্ট’ নামক ই-কমার্স প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির ডেলিভারি সংক্রান্ত এক ঘোষণায় জানানো হয়েছে, চলমান পরিস্থিতিতে মানুষকে ঘরে রাখতে মোটরসাইকেল বাদে সব ধরণের পণ্যই হোম ডেলিভারি দেয়া হচ্ছে।
আদিয়ান মার্ট থেকে বলা হয়েছে, বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় ১ জুলাই থেকে সরকার ঘোষিত লকডাউনের কারণে তাদের বাইক সরবরাহকারী প্রতিষ্ঠান অফিস খুলতে পারছে না। এজন্য বাইকের ডেলিভারি কার্যক্রম আপাতত স্থগিত রয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এবং বাইক সরবরাহ প্রতিষ্ঠান তাদের সরবরাহ চালু করলে আদিয়ান মার্ট স্বাস্থ্যবিধি মেনে বাইক ডেলিভারির কাজ আবার শুরু করবে। এই লকডাউনের মধ্যে যাদের ডেলিভারি দেয়ার কথা ছিল তাদের অর্ডার তালিকাসহ পরবর্তী ডেলিভারির তারিখ প্রকাশ করা হবে জানিয়েছে আদিয়ান মার্ট।
প্রতিষ্ঠানটির সিইও জোবায়ের সিদ্দিক জানান, করোনা পরিস্থিতিতে মানুষ বাড়ি থেকে বাইরে না বেরিয়েও প্রয়োজনীয় সবকিছু পেতে পারে এ জন্য হোম ডেলিভারি সেবা চালু রাখা হয়েছে। বাইক সরবরাহ প্রতিষ্ঠান বন্ধ থাকায় আপাতত বাইক বাদে অন্য সব পণ্য অর্ডারের ১০-১৫ দিনে ক্রেতার কাছে পৌঁছে দেয়া হচ্ছে।
তিনি বলেন, ‘আদিয়ান মার্ট-এর একবছরের পথচলায় দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল অনলাইন প্রতিষ্ঠান হিসেবে নানা স্বীকৃতি পেয়েছে। এখন লক্ষ্য দেশের তরুণদের আস্থায় পরিণত হওয়া। আমরা প্রতিশ্রুতিশীল অনলাইন মার্কেটপ্লেস হতে চাই। এজন্য করোনার এই সময়েও গ্রাহক সেবায় কাক্সিক্ষত পণ্য ডেলিভারি দেয়ায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’
আদিয়ান মার্ট কর্তৃপক্ষ জানিয়েছে, দেশের ই-কমার্সগুলোর মধ্যে তারাই সেরা ক্যাম্পেইন উপহার দিয়ে সবার প্রতিষ্ঠান হয়ে উঠতে চায়। এসব পণ্যের তালিকায় আছে বাইক, কম্পিউটার, ল্যাপটপ, ফোন, সবজি, নিত্যপ্রয়োজনীয় পণ্য। প্ল্যাটফর্মটির মাধ্যমে লক্ষাধিক পণ্য হোম ডেলিভারিতে পাওয়া যায়।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।