চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ওয়ারেন্টভুক্ত ১২ আসামি গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০২১ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেমের নেতৃত্বে ঝটিকা অভিযান
প্রতিবেদক, মুজিবনগর:
মুজিবনগর থানা পুলিশের রাতভর ঝটিকা অভিযানে বিভিন্ন মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৯ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত রোববার দিবাগত সন্ধ্যা রাত থেকে গতকাল সোমবার ভোররাত পর্যন্ত রাতব্যাপী ঝটিকা অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মুজিবনগর উপজেলার রশিকপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে কাহেরুল ইসলাম (৩০), মৃত তাহাজউদ্দীনের ছেলে আকামুল শেখ (২৭), মৃত সার্থক গাইনরে ছেলে শাহীন গাইন (২৮), মৃত কায়মুদ্দীনের ছেলে মজিদুল শেখ (৩২), মৃত সুলতান শেখের ছেলে ইস্রাফিল (৩২), ইস্রাফিলের স্ত্রী বিলকিস খাতুন (২৪), শিবপুর গ্রামের ইসাহাক গাজীর ছেলে হায়দার গাজী (৪৮), গৌরিনগর গ্রামের আজাহারুলের ছেলে সহিদ (২৮) ও টুঙ্গী গোপালপুর গ্রামরে মৃত ফুলসুরাতের ছলে লুক্কাই (২৬)।
মুজিবনগর থানা সূত্রে জানা গেছে, মুজিবনগর থানার অফিসার ইর্নচাজ (ওসি) আব্দুল হাশেমের নেতৃত্বে এসআই আব্দুল আলিম শেখ, এসআই মশিউর রহমান, এসআই ইস্রাফিল, এসআই সুভাসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সারা রাতব্যাপী ঝটিকা অভিযান চালিয়ে পলাতক অবস্থায় উপজেলার বিভিন্ন স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আটককৃত আসামিদের গতকাল সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।