চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঐতিহাসিক ম্যাচ জেতার পুরস্কার পাচ্ছে টাইগাররা

খেলাধুলা প্রতিবেদন:
জানুয়ারি ৬, ২০২২ ২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ইতিহাস গড়ে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে নিউজিল্যান্ডকে ৮ উইকেটের ব্যবধানে  হারিয়েছে বাংলাদেশ। ঘরে বাইরে মিলিয়ে ১৬ বারের চেষ্টায় নিউজিল্যান্ডের বিপক্ষে অধরা টেস্ট জয় ধরা দিল। ঐতিহাসিক টেস্ট ম্যাচ জেতার পুরস্কার পাচ্ছে টাইগাররা। ক্রিকেটার থেকে শুরু করে কোচিং স্টাফদের বিশেষ বোনাস দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমাদের প্রেসিডেন্ট (নাজমুল হাসান পাপন) খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেছেন। সবাই বোনাস চাচ্ছিল। সেটা তো থাকবেই। উইনিং বোনাস সবসময় পাবে তারা।

টেস্ট সিরিজ শেষে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’ এবার সাধারণ বোনাসের পাশাপাশি বাড়তি বোনাস দেওয়া হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন জালাল ইউনুস। বর্তমানে দেশের বাইরে থাকা বিসিসি প্রেসিডেন্ট দেশে ফেরার পর এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি। এর আগে ঘরের মাঠে ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট জেতার পর টাইগারদের পুরস্কৃত করেছিল বিসিবি। কিউদের বিপক্ষে পঞ্চম ও শেষ দিনে ইবাদত হোসেন ও তাসকিন আসমেদের বোলিং তোপে বেশিক্ষণ টিকতে পারেনি নিউজিল্যান্ড। মাত্র ১৬৯ রানে অলআউট হয় তারা। তাতে বাংলাদেশের সামনে জয়ের লক্ষ্য দাঁড়ায় ৪০ রান। আর সেটা ১৬.৫ ওভারে ২ উইকেট হারিয়ে বাংলাদেশ ছুঁয়ে ফেলে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।