চুয়াডাঙ্গা শুক্রবার , ২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এ বছর আর পাকিস্তানের বিপক্ষে খেলার সুযোগ হচ্ছে না বাংলাদেশের

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক:
চলতি বছরের জানুয়ারিতে দেশের মাটিতে বাংলাদেশের তিন ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হয়েছিলো পাকিস্তান। আর ফেব্রুয়ারিতে দু’ম্যাচ টেস্ট সিরিজের একটি অনুষ্ঠিত হয়েছিলো। তারপরও সফরের একটি করে টেস্ট ও ওয়ানডে বাকী ছিলো। যা এ বছরের এপ্রিলে হবার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাসের কারনে বাকী একটি করে টেস্ট ও ওয়ানডে স্থগিত হয়ে যায়। তবে বাংলাদেশের বিপক্ষে বাকী একটি টেস্ট ও ওয়ানডে খেলার চিন্তা করেছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া সকল সিরিজের সূচি নতুন করে করার জন্য আলোচনায় বসেছিলো পিসিবি। কিন্তু ব্যস্ত সূচির কারণে এ বছর বাংলাদেশের বিপক্ষে বাকী থাকা ম্যাচগুলো খেলার কোনো সুযোগ দেখছে না পিসিবি। তাই এ বছর আর পাকিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে না বাংলাদেশের। এ কথা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দিয়েছে পিসিবি।
একটি চিঠির মাধ্যমে বিসিবিকে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। পাকিস্তানের ক্রিকেট বিষয়ক পোর্টাল, ক্রিকেট পাকিস্তানের একটি সূত্র বলছে, আসন্ন মৌসুমে সিরিজের বাকি থাকা ম্যাচগুলো আয়োজন করা সম্ভব নয়। আগামী ২০২১-২২ মৌসুমে সিরিজের বাকী ম্যাচ আয়োজনের জন্য দু’বোর্ড একত্রে কাজ করবে। আগামী নভেম্বরে ঘরের মাঠে জিম্বাবুয়েকে আতিয়তা দিবে পিসিবি। জিম্বাবুয়ের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলবে তারা। এরপর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্থগিত থাকা নক-আউট পর্বের ম্যাচগুলো আয়োজন করবে পিসিবি। পিএসএল শেষে নভেম্বরের শেষদিকে নিউজিল্যান্ড উড়াল দিবে পাকিস্তান। কিউই সফরে দু’টি টেস্ট এবং তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। বাসস

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।