চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এ দেশে কোনো ধর্ম ব্যবসায়ীদের ঠাঁই নেই

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ১, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা
সমীকরণ প্রতিবেদক:
জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে চুয়াডাঙ্গায় প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় গতকাল সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা যুবলীগ এ প্রতিবাদ মিছিল ও সমাবেশের আয়োজন করে। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের নেতৃত্বে যুবলীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চুয়াডাঙ্গা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে এসে সমাপ্তি হয়। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান ও জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপু।
এ সময় বক্তারা বলেন, ‘স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ দেশে কোনো জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতাদের ঠাই হবে না। এই দেশ মুসলিম দেশ। এই দেশে কোনো ধর্ম ব্যবসায়ীদের ঠাঁই হবে না। যারা বাংলাদেশের অস্তিত্বকে নিয়ে কথা বলে, বাংলার মাটিতে ভাস্কর্য নিয়ে কথা বলে, তাদের ছাড় দেওয়া হবে না।’
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য আজাদুল ইসলাম আজাদ, আবুবক্কর সিদ্দিক আরিফ, আলমগীর আজম খোকা, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুম, জুয়েল, রামিম হাসান সৈকত, রাসেল, সুইট, কবীরসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতা-কর্মীরা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।