চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এসএসসির স্থগিত হওয়া পরীক্ষা ১০-১৫ অক্টোবর

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৯:১০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: প্রশ্ন ফাঁসের কারণে স্থগিত হওয়া এসএসসির চারটি পরীার পরিবর্তিত সূচি প্রকাশ করেছে দিনাজপুর শিা বোর্ড। স্থগিত হওয়া চারটি বিষয়ের পরীা ১০ অক্টোবর শুরু হয়ে চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। গতকাল বৃহস্পতিবার দিনাজপুর শিা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: কামরুল ইসলাম স্বারিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, পরিবর্তিত সূচি অনুযায়ী ২২ সেপ্টেম্বরের স্থগিত গণিত (১০৯) পরীক্ষা ১০ অক্টোবর, ২৫ সেপ্টম্বরের কৃষি শিা (১৩৪) পরীক্ষা ১১ অক্টোবর, ২৬ সেপ্টেম্বরের রসায়ন (১৩৭) পরীক্ষা ১৩ অক্টোবর, ২৪ সেপ্টেম্বরের পদার্থ বিজ্ঞান (১৩৬) পরীক্ষা ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। প্রত্যেক পরীক্ষা সকাল ১১টা থেকে শুরু হয়ে দুপুর ১ পর্যন্ত চলবে। এ ছাড়াও ব্যবহারিক পরীক্ষার সূচি পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত সূচি অনুযায়ী ব্যবহারিক পরীক্ষা ১৬ অক্টোবর শুরু হয়ে চলবে ২০ অক্টোবর পর্যন্ত। যা আগে ১০ অক্টোবর থেকে শুরু হয়ে ১৫ অক্টোবর পর্যন্ত চলার কথা ছিল।

এর আগে গত মঙ্গলবার চলতি এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগে গণিত, কৃষি, পদার্থ ও রসায়ন এ চারটি বিষয়ের পরীক্ষা গ্রহণ স্থগিত করেছিল দিনাজপুর শিা বোর্ড। স্থগিত করা বিষয়গুলো ব্যতীত অন্য সব বিষয়ের পরীক্ষা রুটিনে উল্লেখিত সময়সূচি অনুযায়ী যথারীতি অনুষ্ঠিত হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।