এলাকার উন্নয়নে এই ক্লাব সহায়ক ভূমিকা পালন করবে

33

পদ্মবিলার সুবদিয়ায় শেখ রাসেল প্রগতি ক্লাবের উদ্বোধনকালে টোটন জোয়ার্দ্দার
আনিছ বিশ্বাস:
চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নে শেখ রাসেল প্রগতি ক্লাবের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল পাঁচটার দিকে সুবদিয়া ঈদগাহপাড়ায় এই ক্লাবের শুভ উদ্বোধন করা হয়। শেখ রাসেল প্রগতি ক্লাবের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
প্রধান অতিথির বক্তব্যে টোটন জোয়ার্দ্দার বলেন, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের যে লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার, সেই লক্ষ্য অর্জনের সহায়ক ভূমিকা পালন করে যাচ্ছে বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। সেই ধারাবাকিকতায় সামাজিক দায়বদ্ধতার তাগিদ থেকে গ্রামীণ অবকাঠামো ও জীবনমান উন্নয়নে কাজ করতে হবে। আগামীতে অসহায় মানুষের সেবা ও এলাকার উন্নয়নে এই ক্লাব সহায়ক ভূমিকা পালন করবে বলে আশা রাখি।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খাজা শাহাবুদ্দিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরীব রুহানি মাসুম, মাখালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী বিশ্বজিৎ কুমার শাহ, পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মো. আছের আলী, পদ্মবিলা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মো. আলম মণ্ডল, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক, সদস্য ও বিশিষ্ট সমাজসেবক লিয়াকত আলী মণ্ডল এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রমজান আলী।
এছাড়াও উপস্থিত ছিলেন পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর জোয়ার্দ্দার, সদস্য রসুল মিয়া, মকবুল মিয়া, ৪ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক জালাম হোসেন, সদস্য সেলিম, রেজাউলসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।