চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এমবিবিএসে জাতীয় মেধা তালিকায় ১৩তম পারকৃষ্ণপুরের সৌভিক

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৭, ২০২২ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:

২০২১-২২ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় ১৩তম স্থান দখল করে ঢাকা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন দর্শনা পারকৃষ্ণপুর গ্রামের মো. সৌভিক ইসলাম। গত মঙ্গলবার প্রকাশিত এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল অনুযায়ী দর্শনা পারকৃষ্ণপুর গ্রামের শফিকুল ইসলাম মল্লিকের ছেলে সৌভিক ইসলাম ৮৯ পয়েন্ট ২৫ নম্বর পেয়ে ঢাকা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন।

সৌভিক ইসলাম মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ (ঢাকা) থেকে মাধ্যমিক ও নটরডেম কলেজ (ঢাকা) থেকে উচ্চমাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন। তাঁর বাবা পেশায় একজন শিক্ষক। মা বিথি খাতুন দীর্ঘদিন ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। ছেলে সৌভিক ইসলাম ডাক্তারি পড়ার কথা শুনে তাঁর বাব-মা ভীষণ খুশি হয়েছেন।

ফল প্রকাশের পর প্রতিক্রিয়ায় সৌভিক বলেন, ‘এমন সাফল্যের জন্য আমি সৃষ্টিকর্তার কাছে ও শিক্ষকদের কাছে কৃতজ্ঞ। মা-বাবা আমার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। তাদের মুখে হাসি ফোটাতে পেরে আমি অনেক খুশি। আমি আদর্শবান ডাক্তার হয়ে দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।’ তিনি এলাকবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।