চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনা করে চুয়াডাঙ্গা জজ কোর্টে দোয়া অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
মে ৩১, ২০২২ ৯:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা সোয়া ১০টায় জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) কার্যালয়ের এ দোয়া অনুষ্ঠিত হয়। এদিকে, গত রোববার বিকেলে সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে স্কয়ার হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

চুয়াডাঙ্গা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন ও সরকারি কৌশুলী (জিপি) অ্যাড. আশরাফুল ইসলাম খোকনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত দোয়ার অনুষ্ঠানে জজ কোর্টের সকল সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) ও সহকারী সরকারি কৌশুলীগণ (এজিপি) উপস্থিত ছিলেন।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাড. আলহাজ্ব রবিউল ইসলাম দোয়ার অনুষ্ঠানের মোনাজাত পরিচালনা করেন।

প্রসঙ্গত: সম্প্রতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ভারতের দিল্লীর একটি হাসপাতাল থেকে শরীরে অস্ত্রোপচার শেষে ঢাকায় ফেরেন। সেখানে থাকা অবস্থায় হঠাৎ অস্স্থু হয়ে পড়লে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণের পর গত রোববার বিকেলে সোলায়মান হক জোয়ার্দ্দারকে কেবিনে নেয়া হয়েছে। সেখানে তিনি সুস্থ ও ভালো আছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।