চুয়াডাঙ্গা শুক্রবার , ২৫ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

এমপিওভুক্ত হওয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে এমপি টগরকে ফুলেল শুভেচ্ছা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৫, ২০১৯ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
জীবননগর ও দামুড়হুদা উপজেলার এমপিওভুক্ত হওয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগর টগরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার দর্শনা রেলবাজারস্থ এমপি টগরের বাসভবনে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উথলী:
উথলী মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল শাখা এমপিও তালিকাভুক্ত হওয়ায় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রেলবাজারস্থ এমপি টগরের নিজ বাসভবনের অফিসরুমে সাক্ষাৎ করেন বিদ্যালয়ের সব শিক্ষক, ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ভোকেশনাল শাখার শিক্ষকরা। এ সময় উপস্থিত ছিলেন উথলী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল মান্নান পিল্টু, প্রধান শিক্ষক আকরাম হোসেন সণ্টু, সহকারী শিক্ষক অহিদুল হক স্বপন, ভোকেশনাল শাখার শিক্ষক আমিনুল ইসলাম, আশরাফুল আলম, সেলিম রেজা, তাজমিনুর রহমান, সবুজ জাহাঙ্গীর প্রমুখ।
আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া আশরাফিয়া দাখিল মাদ্রাসা এমপিওভুক্ত হওয়ায় মাদ্রাসার পক্ষ থেকে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত নয়টায় এমপির দর্শনাস্থ নিজ বাসভবনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া আশরাফিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এস এম আশরাফুজ্জামান টিপু, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, দর্শনা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, আন্দুলবাড়ীয়া আশরাফিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য শেখ মইদুল ইসলাম, আনারুল ইসলাম, সুপার মো. সাইফুজ্জামান, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, মাদ্রাসার সহকারী শিক্ষক আরিফুজ্জামান আরিফ, আব্দুস সালাম লাল্টু, রবিউল ইসলাম-১, রবিউল ইসলাম-২, আশরাফুল ইসলাম, বদরুজ্জামান বদর, রফিকুল ইসলাম, কর্মকর্তা-কর্মচারী শেখ রবিউল ইসলাম রবি, হাসানুজ্জামান হাসান, মোল্লা মকছেদুর রহমান টিক্কা।
কার্পাসডাঙ্গা:
দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ফাজিল (ডিগ্রি) মাদ্রাসাকে এমপিওভুক্ত করাই গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে মাদ্রাসার পক্ষ থেকে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। মাদ্রাসার সভাপতি চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের মৎস্য ও পশুবিষয়ক সম্পাদক আ.সালাম বিশ্বাসের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছাবিনিময়কালে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জুলফিককার আলী, আ.মান্নান, মাওলানা ফারুকসহ মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্যরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।