চুয়াডাঙ্গা রবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এমটি ট্রেডিং কর্পোরেশনের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা : আন্দুলবাড়ীয়ায় যুব সমাজের প্রতিবাদ ও মানববন্ধন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৭, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
ঢাকায় অবস্থানরত অবস্থায় আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও এমটি ট্রেডিং কর্পোরেশনের চেয়ারম্যান মোস্তফা তাজওয়ার ওরফে ছোট মনির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে আন্দুলবাড়ীয়া যুবসমাজ। গতকাল শনিবার বিকেল চারটার দিকে আন্দুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য দেন আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার প্রচার সম্পাদক শেখ রাশেদুজ্জামান রাশে, সদস্য হারুন অর- রশিদ ও মোল্লা রেজাউল করিম রেজা।
এসময় আরও উপস্থিত ছিলেন মিঠুন, শাওন, রুহুল আমিন, তুহিন, সবুজ, শিশির, নাজিম, রিপন, সাব্বির, মোল্লা রুহান ওরফে আপন, মোল্লা নিহান, মহাসিন আলী, ফিরোজ, সেতু, শেখ নাসিম রেজা, নাঈমুর রহমানসহ স্থানীয় ব্যক্তিবর্গ।
এসময় বক্তারা বলেন, মোস্তফা তাজওয়ার ওরফে ছোট মনিকে জড়িয়ে একটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহিন মামলা দায়ের করা হয়েছে। তাঁকে উক্ত মামলা থেকে অবিলম্বে প্রত্যাহারের দাবী জানাচ্ছি। বক্তারা চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদ ও জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের সু-দৃষ্টি কামনা করে মামলাটির সুষ্ঠু তদন্ত পূর্বক ন্যায় বিচারের প্রত্যাশা জানায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।