চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৮ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এবার ‘সুপার সোলজার’ রূপে ফিরছেন আব্রাহাম

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৮, ২০২২ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

‘সত্যমেব জয়তে ২’- এর পর আবারো অ্যাকশন সিনেমায় দেখা মিলবে জন আব্রাহামকে। এবার ‘সুপার সোলজার’ রূপে ফিরছেন বলিউডের এই তারকা। আগামী ১ এপ্রিল মুক্তি পাবে অ্যাকশন ড্রামা ‘অ্যাটাক’। সোমবার (৭ মার্চ) প্রকাশ্যে এসেছে লক্ষ্য রাজ আনন্দ পরিচালিত ছবির ট্রেলার। ছবিতে জনের পাশাপাশি রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রকুলপ্রীত সিং।

বেশ নাটকীয়ভাবে ‘অ্যাটাক’-এর টিজার প্রকাশ করেন জন। প্রথমে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সব পোস্ট ডিলিট করে দেন। তার ২৪ ঘণ্টার মধ্যেই টিজার প্রকাশ করেন। ট্রেলারের শুরুতেই বিমানবন্দরে জঙ্গি হানার দৃশ্য দেখানো হয়েছে। তারপর শুরু হয় জনের সুপার সোলজার অর্থাৎ সুপার সৈনিক হওয়ার কাহিনী। যেখানে সাইন্স ফিকশনের এলিমেন্টও রয়েছে।

ছবিতে জনের বিপরীতে দেখা যাচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। জানা গেছে এ কারণেই সালমান খানের দাবাং ট্যুর থেকে বাদ পড়েছেন নায়িকা। ‘অ্যাটাক’ অবশ্য এই বিতর্কের অনেক আগেই শুট করা।

সিনেমায় বেশ রাফ অ্যান্ড টাফ চরিত্রেই অভিনয় করেছেন রকুলপ্রীত সিং। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন প্রকাশ রাজ, রত্না পাঠক শাহ।

২০২০ সালের জানুয়ারি মাসে ছবির শুটিং শুরু হয়েছিলো। তারপর করোনার কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিলো। পরে নিউ নর্মালে শুটিং শেষ হয়। প্রথমে ২০২০ সালের ১৪ আগস্ট ছবির মুক্তির দিন ঠিক করা হয়েছিলো। কিন্তু শুটিং ব্যাহত হওয়ায় সেই তারিখ পাল্টে যায়। চলতি বছরের জানুয়ারিতে নতুন তারিখ ঠিক করা হয়। তবে ওই সময় আবার ওমিক্রনের দাপট শুরু হয়। শেষ পর্যন্ত ১ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘অ্যাটাক’।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।