চুয়াডাঙ্গা শনিবার , ২০ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

এবার ভিলেন হতে চান জ্যাকলিন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২০, ২০১৬ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: ঝলমলে অথবা পাশের বাড়ির মেয়ের চরিত্রেই বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে এতোদিন দেখা গেছে। কিন্তু এবার বড় পর্দায় ভিলেন হওয়ার খায়েশ হয়েছে তার। বলিউডে সাত বছরের ক্যারিয়ারে আলাদিন, কিক ও হাউসফুল, সিরিজের ছবিতে কাজ করেছেন জ্যাকলিন। অভিনয়ের বেলায় নিজেকে এখন খুব আত্মবিশ্বাসী মনে করেন তিনি। তাই নিত্যনতুন চ্যালেঞ্জ নিতে চান ৩১ বছর বয়সী এই তারকা। মার্ডার টু, রেস টু, ব্রাদার্স-এর মতো ছবিতেও কাজ করেছেন তিনি। তাই তার মনে হচ্ছে, এবার ভিন্ন কিছু করার সময় এসেছে। বার্তা সংস্থা জ্যাকলিন বলেন, ভিলেন চরিত্রে অভিনয় করলে ভালো লাগবে। কারণ এ বছর আমার চরিত্রগুলো হয় খুব চাকচিক্যময়, নয়তো পাশের বাড়ির মেয়েদের মতো। এবার ভিলেনদের মতো চরিত্রে অভিনয় করা উচিত বলে মনে হচ্ছে। শ্রীলঙ্কান সুন্দরীটিকে সামনে সুপারহিরো অ্যাকশন ছবি অ্যা ফ্লাইং জাট,-এ দেখা যাবে। এটি মুক্তি পাবে আগামী ২৫ আগস্ট। কোন ধারার ছবি প্রিয় জানতে চাইলে তিনি জানান, ফ্যান্টাসিই বেশি উপভোগ করেন। তার ভাষ্য, ফ্যান্টাসি ও সুপারহিরো নির্ভর যে কোনো কিছু কিংবা রূপকথা এমনকি জাদু বিষয়ক ছবি ভালো লাগে আমার। রেমো ডিসুজা পরিচালিত অ্যা ফ্লাইং জাট-এ সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে টাইগার শ্রফকে। তাকে সহায়তাপ্রবণ ও পেশাদার অভিনেতা জানিয়ে প্রশংসা করেন জ্যাকলিন।
তিনি বলেন, টাইগারের কাছে অনেক কিছু শিখেছি। ও খুব পেশাদার ও প্রতিভাবান। এমন একজনের সঙ্গে কাজ করতে পারা ছিলো আমার জন্য চমৎকার অভিজ্ঞতা। হলিউডেও কাজ করার ব্যাপারে আপত্তি নেই জ্যাকলিনের। দ্য রেভেন্যান্ট, তারকা লিওনার্ডো ডিক্যাপ্রিওর সঙ্গে কাজ করার স্বপ্ন দেখেন তিনি। শৈশব থেকেই তার প্রেমে মজে আছেন ঢিশুম, তারকা। তার ভাষ্য, ছোটবেলায় রোমিও  জুলিয়েট ছবিটি দেখার পর থেকেই লিওনার্ডো ডিক্যাপ্রিওকে ভালোবাসি। আজীবন তার অন্ধভক্ত থাকবো আমি। এদিকে তরুণ মনসুখানির পরিচালনায় নিজের আগামী ছবিতে অভিনয়ের প্রস্তুতি হিসেবে মারামারির কৌশল শিখছেন জ্যাকলিন। এতে তার সহশিল্পী থাকছেন সুশান্ত সিং রাজপুত। দোস্তানা, মুক্তির আট বছর পর আবার পরিচালকের আসনে বসতে যাচ্ছেন তরুণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।