চুয়াডাঙ্গা শনিবার , ৩০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এবারের ঈদযাত্রা স্বস্তিতেই কাটবে: সেতুমন্ত্রী

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৩০, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

অতীতের যেকোনো সময়ের চেয়ে এবার সড়কের অবস্থা ভালো জানিয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন এবারের ঈদ যাত্রা স্বস্তিতেই কাটবে বলে আশা করছি।

শনিবার (৩০ এপ্রিল) বেলা ১১ টার দিকে রাজধানীর মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনাল পরিদর্শন শেষে ঈদ যাত্রার বিষয়ে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

সেতুমন্ত্রী বলেন, আগে গাজীপুরের যে জায়গাটায় যানজট ছিলো সেখানেও গাড়ি চলাচল করছে। অতীতের যেকোনো সময়ের চেয়ে এবার সড়কের অবস্থা ভালো। স্বস্তিতেই ঘর ফেরা মানুষদের ঈদযাত্রা কাটবে।

অতিরিক্ত ভাড়ার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, অতিরিক্ত ভাড়া নেয়ার কারণে গতকাল চারটি কাউন্টারকে জরিমানা করা হয়েছে। বাস টার্মিনালগুলোতে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত আছে। যাত্রীদের অভিযোগ পেলে তারা ব্যবস্থা নিচ্ছে।

আজকেও গাবতলীতে কয়েকটি পরিবহন দ্বিগুণ ভাড়া নিচ্ছে, এবিষয়ে কোনো ব্যবস্থা নেয়া হবে কি না? সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, অভিযোগ যেহেতু এসেছে সেটাকে মিথ্যা মনে করার অবকাশ নেই। ঘটনা ঘটেছে বলেই অভিযোগ আসছে। আমি বিআরটিএ’র চেয়ারম্যানকে এখনই বলে দিচ্ছি অতিরিক্ত ভাড়ার বিষয়ে নজরদারি বাড়াতে ও ব্যবস্থা নিতে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।