চুয়াডাঙ্গা শনিবার , ১৩ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এটিএম বুথে ব্যবসায়ী খুন ঘাতককে ধরল জনতা

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৩, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: রাজধানীর উত্তরায় এটিএম বুথের ভিতরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. শরিফ উল্লাহ (৪৪) নামে এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা মো. আবদুস সামাদ নামে ওই ছিনতাইকারীকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। বৃহস্পতিবার রাতে উত্তরা ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ রোড ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম বুথে এ ঘটনা ঘটে। নিহত শরিফের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার মধুপুরে। বর্তমানে তিনি স্ত্রী এবং দুই সন্তান নিয়ে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার বড় দেওড়ায় থাকতেন। এ ঘটনায় নিহত শরিফের বড় ভাই মো. আনোয়ার হোসেন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি হত্যা মামলা করেছেন।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তোলেন শরিফ। বুথের ভিতর টাকা গোনার সময় সামাদ নামে এক ছিনতাইকারী ভিতরে ঢুকে টাকা ছিনিয়ে নেওয়ার জন্য শরিফকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে শরিফ ওই বুথের ভিতরেই অচেতন হয়ে পড়েন। পরে পুলিশ তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে দুটি ক্ষতচিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। ঘটনার এক পর্যায়ে ওই বুথের সিকিউরিটি গার্ড ভিতরে ঢুকলে ছিনতাইকারী দ্রুত সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করা হয়। তার রক্তাক্ত ছুরিও জব্দ করা হয়েছে। উত্তরা ১২ নম্বর সেক্টরে অবস্থিত জাকিয়া টাইলস গ্যালারি অ্যান্ড স্যানিটারি নামে শরিফের একটি পারিবারিক প্রতিষ্ঠান রয়েছে। সেই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে অন্যান্য কাজ শেষ করে বর্তমান ঠিকানা টঙ্গী যাওয়ার আগে টাকা তুলতে গেলে বুথের ভিতরে এ ঘটনা ঘটে। গতকাল আসামি সামাদকে আদালতে পাঠানো হলে তিনি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।