চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এখনো কোনো সিদ্ধান্ত নেননি জিপু চৌধুরী

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বর্তমান মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিবেন কি না, সে বিষয়ে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাননি। যদিও তিনি মনোনয়নপত্র উঠিয়েছেন, তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিবেন কি না, সে বিষয়ে সিদ্ধান্ত নিবেন আজ সোমবার। তাঁর নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে নেতা-কর্মীদের মধ্যে এ ধরনের আবেগ রয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস ঢাকা থেকে তাঁর নিজ বাসভনে এসে পৌঁছান সন্ধ্যা ছয়টায়। আসাদুল হক বিশ্বাসের আসার সংবাদ পেয়ে তাঁর বাসভবনে প্রায় শতাধিক নেতা-কর্মী জড়ো হন। এসময় অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন।
বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এসময় আসাদুল হক বিশ্বাস, অ্যাড. আব্দুল মালেকসহ আওয়ামী লীগের একাংশের সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতে অভ্যন্তরীণ এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত নেতা-কর্মীরা ওবায়দুর রহমান চৌধুরী জিপুর নির্বাচনে অংশগ্রহণের দাবি জানান। তবে একই বিশ্বস্ত সূত্রে আরও জানা গেছে, এই তাৎক্ষণিক সভা থেকে ওবায়দুর রহমান চৌধুরী জিপুর নির্বাচনে অংশ নেওয়া বা না নেওয়ার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।
অপর দিকে, শহরের মূল আলোচনার অন্যতম কেন্দ্রবৃন্দ এখন ওবায়দুর রহমান চৌধুরী জিপুর সিদ্ধান্ত কী হবে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে নেতা-কর্মী ও সমর্থকরা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়ার আহ্বান জানাচ্ছেন তাঁকে। আরেকটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আজ সোমবার ওবায়দুর রহমান চৌধুরী জিপু চুয়াডাঙ্গায় আসবেন। এরপর দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করবেন। সবমিলিয়ে আগামীকাল ১ ডিসেম্বর মঙ্গলবারের মধ্যেই তাঁর অংশগ্রহণের সিদ্ধান্ত কী হবে, তা চূড়ান্ত হয়ে যাবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।