চুয়াডাঙ্গা রবিবার , ২২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

একই রাতে দুই বাড়িতে ডাকাতি, টাকা-স্বর্ণালঙ্কার লুট

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২২, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়ামারা গ্রামে একই রাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়। গতকাল শনিবার মধ্যরাতে ওই উপজেলার ঘোড়ামারা গ্রামের শহিদুল ইসলাম ও হেলাল উদ্দীনের বাড়ী এ ঘটনাটি ঘটে।
জানা যায়, শনিবার মধ্যরাতে ৮-১০ জনের একটি ডাকাত দল দুই বাড়ির গেট ভেঙে ভেতরে ঢুকে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরে তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে। ভুক্তভোগী শহিদুল ইসলামের ভাতিজা নওয়াব আলী জানান, গভীর রাতে ৮-১০ জনের একদল ডাকাত বাড়িতে ঢুকে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে দুই জোড়া কানের দুল, দুই জোড়া রুলি, এক জোড়া গলার হার ও দুটি আংটি ও কিছু নগদ টাকা লুটে নেয়।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি ডাকাতির মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার অভিযানে কাজ করছে পুলিশ। অচিরেই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।