উন্নয়শীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে চুয়াডাঙ্গায় ছাত্রলীগের আনন্দ র‌্যালি

33

সমীকরণ প্রতিবেদক:
বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়শীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে চুয়াডাঙ্গায় আনন্দ র‌্যালি করেছে জেলা ছাত্রলীগ। গতকাল বুধবার বিকেল ৪টায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক চুয়াডাঙ্গা জেলা পরিষদের ডাকবাংলোর সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফের নেতৃত্বে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্বের স্থানে এসে শেষ হয়।
এসময় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাংলাদেশেক দেশকে একটি সোনার দেশ হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন। তাঁর সেই স্বপ্ন বাস্তবে পরিণত করছেন তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের দেশ এখন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে যার অবদান এই দেশের সমগ্র জনতার এবং তা পূরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু এই দেশটিকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়ছে একটি কুচক্রী মহল। তবুও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবকিছুকে উপেক্ষা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার ফল সামনে দৃশ্যমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ সর্বদা রাজপথে থাকবে।
আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান শেখ, মামুন আহমেদ, সদর থানা সেচ্ছাসেবক লীগের সদস্য মেহেদী হাসান পিয়াস, রাজীব আহমেদ, ইয়াসিন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা জাভেদ আকিব, আশিকু রহমান হিমু, আরফিন সজীব, হাসান, রাকিব, জিহাদ, আনিস, সাইফুল, রাব্বি হাসান, একাব, রাইসুল, সুরুজ, সালেকীম, সোহান, জয়, বাধন, সিফাত, সামাদুর রহমান বিপ্লব, অনিক, ইমরান, সাইফ, রোমান, ইমন, সোয়েবসহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।