চুয়াডাঙ্গা রবিবার , ২২ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

উদ্ধার হয়নি দর্শনার চুরি হওয়া মোটরসাইকেলটি

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২২, ২০২২ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:

সিসিটিভি ক্যামেরায় চুরির দৃশ্য ধরা পরলেও উদ্বার হয়নি দর্শনা স্থলবন্দর সড়ক থেকে দিনের বেলা চুরি হওয়া এ্যাপচী মোটরসাইকেলটি। গত ২৯ এপ্রিল বিকেল ৪টার সময় গাড়াবাড়িয়া গ্রামের কিতাব আলীর ছেলে মজনুর রহমান দর্শনা স্থলবন্দর সড়কের পাশে রেখে ঈশ^রচন্দ্রপুর মাঠে তরমুজের ক্ষেত দেখতে গেলে মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এ বিষয় মজনুর রহমান দর্শনা থানায় একটি অভিযোগ করেন। মোটরসাইকেলটি চুরির দৃশ্য ওয়েভ ফাউন্ডেশনের সিসিটিভি ক্যামেরাই ধরা পরলেও দর্শনা ধানা পুলিশ একমাস পেরোলেও মোটর সাইকেলটি উদ্ধার করতে পারেনি। মোটরসাইকেলটি উদ্ধার কাজে পুলিশের তেমন কোন তৎপরতাও দেখা যাচ্ছে না।

এ বিষয় দর্শনা থানা পুলিশের এস আই সুমন ও মামলার তদন্ত কর্মকর্তা বলেন, ‘সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে মোটরসাইকেলে দুইজন ছিলো একজনের মুখে রুমাল বাঁধা ও অপরজন পেছনে বসা। তার মাথায় সাদা ক্যাপ ও পরণে লুঙ্গিপরিহিত। তাদের চেহারা স্পষ্ট নয়। কেউই তাদেরকে চিনতে পারছে না। তবে মোটরসাইকেলটি উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।