চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২২ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

উথলী ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২২, ২০২২ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, উথলী:

জীবননগর উপজেলার উথলী ডিগ্রি কলেজে ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। নবীনবরণ উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছিল কলেজ ক্যাম্পাস, নবাগত ও বর্তমান ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে পরিণত হয়েছিল মিলনমেলায়। গতকাল সোমবার সকাল ১০টায় উথলী ডিগ্রি কলেজের ২য় বর্ষের শিক্ষার্থীদের আয়োজনে এই নবীনবরণ অনুষ্ঠিত হয়। এসময় কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। শুরুতে একাদশ শ্রেণির নবাগত ২২৭ জন ছাত্র-ছাত্রীকে ফুল দিয়ে বরণ করে নেয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা। পরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উথলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. আব্দুল হান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের প্রতিষ্ঠাতা সদস্য ও মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জীবননগর উপজেলা শাখার পরিচালক আব্দুল মান্নান পিল্টু, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক হাজি মো. রবিউল হোসেন ও বাংলা সাহিত্য বিভাগের প্রভাষক ড. রেজাউল করিম।

এছাড়াও অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজেদুল ইসলাম। আলোচনা সভা শেষে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।