চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

উথলীতে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৫, ২০২১ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, উথলী:
জীবননগর উপজেলার উথলীতে সড়ক দুর্ঘটনায় মাসুমা খাতুন (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। নিহত মাসুমা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন হরিশপুর গ্রামের এজাজুল হকের স্ত্রী। গতকাল বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।
নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে নিজ ছেলে জাহাঙ্গীরকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে তাঁর বাবা আব্দুল জলিলের বাড়ি জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের পূর্বপাড়ায় আসেন মাসুমা খাতুন। কাজ শেষে বিকেলে স্বামীর বাড়িতে ফিরে যাওয়ার সময় উথলী গ্রামের বিশ্বাসপাড়ার প্রয়াত সাইদুর রহমান ওরফে ধুন্দুর বাড়ির নিকটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপকে সাইড দিতে গেলে পিকআপের সাথে ধাক্কা লেগে মা ও ছেলে উভয়ই মোটরসাইকেল থেকে পাকা রাস্তার ওপর পড়ে যান। এসময় তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় পথের মধ্যে মাসুমা খাতুনের মৃত্যু হয়। খবর পেয়ে দুর্ঘটনা স্থান পরিদর্শনে আসেন জীবননগর থানার এসআই শহিদসহ সঙ্গীয় ফোর্স।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।