চুয়াডাঙ্গা রবিবার , ২৫ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

উথলীতে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত সরকারি ঘর পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান এবং ইউএনও

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৫, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, উথলী:
মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত দ্বিতীয় পর্যায়ে নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ ও নির্বাহী অফিসার (ইউএনও) এসএম মুনিম লিংকন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নে ৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত বাসস্থান সরজমিনে পরিদর্শন করেন তিনি। এসময় আরও উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাংবাদিক সালাউদ্দীন কাজল প্রমুখ।
এসময় উপস্থিত কর্মকর্তাগণ ঘর নির্মাণ কাজের গুণগত মান যাচাই-বাছাই করেন ও লটারির মাধ্যমে সাতটি পরিবারের বাসস্থান নির্ধারণ করে দেন। এছাড়াও মুজিববর্ষে প্রথম পর্যায়ে নির্মিত ঘরে বসবাসকারী সকলের সার্বিক খোঁজখবর নেন।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে জীবননগর উপজেলার ৫৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসস্থান নির্মাণের কাজ চলছে। এরমধ্যে রায়পুর ইউনিয়নে ৩টি, কেডিকে ইউনিয়নে ১টি, সীমান্ত ইউনিয়নে ১৯টি, বাঁকা ইউনিয়নে ৫টি, আন্দুলবাড়ীয়া ইউনিয়নে ২১টি ও উথলী ইউনিয়নে ৭টি বাসস্থান নির্মাণের কাজ চলছে। প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মাণাধীন ঘর সরজমিনে পরিদর্শনসহ তদারকি করছেন জীবননগর উপজেলার নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।