চুয়াডাঙ্গা বুধবার , ১৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

উথলীতে দেওয়াল চাপা পড়ে ৮ বছর শিশুর মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৩, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রাসেল হোসেন মুন্না উথলী প্রতিবেদক:

জীবননগর উপজেলার উথলীতে ইটের প্রাচীরের দেওয়াল চাপা পড়ে রিফাত হোসেন নামের আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ১০ টার সময় উথলী বাজার ফুটবল মাঠ পাড়ায় এই দূর্ঘটনা ঘটে। নিহত রিফাত হোসেন উথলী বাজার ফুটবল মাঠ পাড়ার ফন্টু আলীর ছেলে ও উথলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়,রিফাত হোসেন সকালে বন্ধুদের সাথে বাড়ির কাছে ক্রিকেট খেলছিলো। এসময় ক্রিকেট বলটি পার্শ্ববর্তী শান্তি মিয়ার বাড়ি মধ্যে চলে যায়। বাড়ির গেট বন্ধ থাকায় ইটের প্রাচীর টপকিয়ে বাড়ির মধ্যে প্রবেশ করতে গেলে প্রাচীরের ইট ভেঙ্গে তার মাথার ওপর পড়ে। এসময় মাথায় গুরুতর আঘাত পেলে স্থানীয়রা রিফাতকে মুমূর্ষু অবস্থা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষনা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ সাদিয়া আক্তার জানান, হাসপাতালে আনার আগেই রিফাতের মৃত্যু হয়েছে। আনুমানিক বুধবার বেলা ১১ টার সময় পথিমধ্যেই রিফাত হোসেন এর মৃত্যু হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল খালেক জানান, উথলীতে দেওয়াল চাপা পড়ে একটি শিশুর মৃত্যুর সংবাদ শুনেছি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।