চুয়াডাঙ্গা সোমবার , ২৫ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈদের বাজার নিয়ে দুই স্ত্রীর দ্বন্দ্ব, স্বামীর বিষপান!

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২৫, ২০২২ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বিতীয় স্ত্রীকে সঙ্গে নিয়ে ঈদ মার্কেটের বিষয় মেনে নিতে পারেননি প্রথম স্ত্রী। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে বিষপান করেছেন আব্দুল মজিদ (৪৬) নামের এক ব্যক্তি। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুল মজিদ ওই এলাকার আবু মুসার ছেলে।

আব্দুল মজিদের কিশোর ছেলে পারভেজ হোসেন জানায়, ‘বাবা আমাদের দুই ভাই-বোনের জন্য ঈদের বাজার করে দেননি। কিন্তু তিনি ছোট মাকে নিয়ে শনিবার বিকেলে ঈদের মার্কেট করতে যান। এ কারণে সন্ধ্যায় মায়ের সঙ্গে বাবার ঝগড়া হয়। বাবা মাকে মারধর করেন। আজ (গতকাল) সকালেও ফের তাদের ঝগড়া হয়। এ নিয়ে বাবা বিষপান করেন। পরে বাবাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।’ পারভেজ অভিযোগ করে জানান, ‘আমরা দুই ভাই-বোন থাকার পরও বাবা প্রতিবেশী তিন সন্তানের জননী মাহিরন নেছাকে দ্বিতীয় বিয়ে করেন। বাবা কসাইয়ের যোগালি কাজ করে যে আয় করেন, তাতে আমাদের সংসার ভালো করে চলে না। দ্বিতীয় বিয়ের পর থেকেই সংসারে অভাব-অনটন লেগেই আছে।’

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. এম কে রেজা বলেন, আব্দুল মজিদ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। তিনি শঙ্কামুক্ত। স্থানীয় ইউপি সদস্য আব্বাস আলী বলেন, আব্দুল মজিদ কসাইয়ের সহকারী হিসেবে কাজ করেন। তাঁর দুই স্ত্রী। সকালে প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। এর জেরে তিনি বিষপান করেন। এখন হাসপাতালে চিকিৎসাধীন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।