চুয়াডাঙ্গা সোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ইসলেশন মেইন্টেনেন্স প্রশিক্ষণের শুভ উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৮, ২০২০ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনায় তিন মাসব্যাপী সুইং মেশিন, মোবাইল সার্ভিসিং ও ইলেট্রিক্যাল
দর্শনা অফিস:
দর্শনায় তিন মাসব্যাপী সুইং মেশিন, মোবাইল সার্ভিসিং ও ইলেট্রিক্যাল ইসলেশন মেইন্টেনেন্স প্রশিক্ষণের শুভ উদ্বোধন হয়েছে। ওয়েভ ফাউন্ডেশনের বাস্তবায়নে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফের সহযোগিতায় প্রশিক্ষণের উদ্বোধন করেন ওয়েভ ফাউন্ডেশনের নির্বাহী পরিষদের সচিব বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন ওয়েভ ফাউন্ডেশনের সাধারণ পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মহাসীন আলী, বীর মুক্তিযোদ্ধা বদরুল আলম ফিট্টু, অ্যাডভোকেট কাজল মাহমুদ, প্রশিক্ষণ বিভাগের উপ-পরিচালক জহির রায়হান ও একই বিভাগের অধ্যক্ষ আব্দুস সালাম। এসময় উপস্থিত ছিলেন প্রথম ব্যাচের রাকিবুল ইসলাম ও চতুর্থ ব্যাচের প্রশিক্ষণার্থী বর্তমান উদ্যোক্তা রূপা খাতুন, প্রশিক্ষণার্থীদের মধ্যে নিশাদ খান, হেনা খাতুন, মিরাজ উদ্দিন ও তিনটি ব্যাচের ৭৫ জন বেকার কিশোর-কিশোরী। এসব প্রশিক্ষণার্থীরা প্রশিক্ষণ শেষে চাকুরী অথবা নিজেই তাদের প্রতিষ্ঠান গড়ে তুলতে পারবে বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন। প্রশিক্ষক হিসাবে প্রশিক্ষণ প্রদান করবেন, সুইং মেশিন আপারেশনে রাশিদা খাতুন ও হাসনা জাহান, মোবাইলের প্রশিক্ষণ দেবেন আমিনুল কাশেম ও শাহাদত হোসেন সেতু এবং ইলেকট্রিক্যাল বিষয়ে শামীম রেজা। অনুষ্ঠান পরিচালনা করেন মনিরুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।