চুয়াডাঙ্গা বুধবার , ৫ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ইসরায়েলের সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত, দুই পাইলট নিহত

বিশ্ব ডেস্ক:
জানুয়ারি ৫, ২০২২ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

মহড়া চলাকালীন সময়ে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইসরায়েলের দুই পাইলট নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। ইসরায়েলের উত্তর সীমান্তে ভূমধ্যসাগরে সেনা মহড়া শুরু হয়েছে। মূলত নৌসেনার এই মহড়ায় যোগ দিয়েছে বিমানবাহিনীর অফিসার এবং সেনারাও। ইসরায়েলের সেনাবাহিনীর টুইট অনুযায়ী, সোমবার দুই পাইলট জাহাজ থেকে হেলিকপ্টার উড্ডয়ন করে মহড়ায় যোগ দিয়েছিলেন। কিন্তু আকাশে ওড়ার পরেই তাদের হেলিকপ্টার ভেঙে যায়। তাতেই দুইজনের মৃত্যু হয়।

ইসরায়েলের সংবাদমাধ্যম জানিয়েছে, এ ঘটনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে বিশেষ কমান্ডো এবং ডুবুরিরা। দ্রুত উদ্ধারকাজ শুরু করে তারা। তারাই এক আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। বিশেষ বিমানে আহত সেনাকে হাসাপাতালে পৌঁছে দেওয়া হয়। হাসপাতাল জানিয়েছে, তার অবস্থা স্থিতিশীল। বাকি দুই পাইলটকে বাঁচাতে পারেনি উদ্ধারকারী দল। ঘটনাস্থল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। ইসরায়েলে তৈরি আতালেফ হেলিকপ্টার চালাচ্ছিলেন তারা। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা জানতে বিশেষ তদন্ত কমিটি তৈরি হয়েছে। আপাতত মহড়া বন্ধ করার নির্দেশ দিয়েছে সামরিক কর্তৃপক্ষ

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।