চুয়াডাঙ্গা শনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ইজিবাইক হারিয়ে সর্বশান্ত চুয়াডাঙ্গা নাঈম

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
আলমডাঙ্গায় ভাড়ায় যেয়ে ইজিবাইক হারিয়ে সর্বশান্ত হয়ে বাড়ি ফিরলেন চুয়াডাঙ্গা সদর উপজোর দশমী গ্রামের কিশোর নাঈম হোসেন। গত বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গা উপজেলা ফটক থেকে ইজিবাইকটি চুরি হয়ে যায়। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছেন নাঈম হোসেনের পিতা কদর আলী। ইজিবাইক হারানো নাঈম হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমী গ্রামের কদর আলীর ছেলে।
জানা যায়, বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা বড় বাজার থেকে অজ্ঞাত ব্যক্তি আলমডাঙ্গা থেকে বিস্কুট নিতে যাওয়ার কথা বলে ৪শ টাকায় নাঈম হোসেনের ইজিবাইক ভাড়া নেন। অজ্ঞাত ওই ব্যক্তিকে নিয়ে নাঈম অটো নিয়ে চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গা শহরের স্টেশন রোডে পোঁছালে অজ্ঞাত আরও এক ব্যক্তি নাঈমের অটোতে উঠেন। এর কিছুক্ষণ পরে আলমডাঙ্গা উপজেলা গেটের সামনে এসে পৌছালে ইজিবাইকের দুই যাত্রীর মধ্যে প্রথম যাত্রী নাঈমকে নিয়ে বস্তা কেনার কথা বলে বাজারের মধ্যে প্রবেশ করে। এরপর অজ্ঞাত ওই ব্যক্তি নাঈমকে কিছু বস্তা ধরিয়ে দিয়ে বলে বস্তাগুলো ইজিবাইকে নিয়ে রাখো, আমি আসছি। এরপর নাঈম অটো যেখানে রেখেছিল সেখানে বস্তা হাতে করে আসলে, অটোটি আর পায়নি। এসময় নাঈম উপজেলা গেট এলাকায় ইাজবাইকটি অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বুজতে পারে চোরচক্র অটোটি চুরি করেছে। পরে এবিষয়ে নাঈমের পিতা কদর আলী আলমডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।