চুয়াডাঙ্গা সোমবার , ২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ইউটিউবের সিলভার বাটন পেলেন সঙ্গীত পরিচালক আলমডাঙ্গার পরাগ বিশ্বাস

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
ইউটিউবের সম্মানজনক ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ পেলেন সঙ্গীত পরিচালক, আলমডাঙ্গার পরাগ বিশ্বাস। তার নিজস্ব ইউটিউব চ্যানেল পি-টিউন স্টুডিও এই সম্মান অধিকার করে। সারা বিশ্বের ইউটিউব ব্যবহারকারীদের মধ্যে যাদের ইউটিউব চ্যানেলটির সাবস্ক্রাইব সংখ্যা এক লাখ পেরোলে এই সম্মাননা দেয় ইউটিউব। জানা যায়, দীর্ঘদিন ধরেই পরাগ বিশ্বাসের পি-টিউন স্টুডিও মানসম্পন্ন ও সুস্থ ধারার অডিও ও ভিডিও কন্টেন্ট উপহার দিয়ে যাচ্ছে। ২০১৮ সালের ১২ ফেব্রুয়ারি এই ইউটিউব চ্যানেলটির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।
শুধু গান, নির্ভর এই চ্যানেলটি বর্তমানে লক্ষাধিক সাবস্ক্রাইবার রয়েছে বলে জানিয়েছেন পি-টিউন স্টুডিওর স্বত্বাধিকারী পরাগ বিশ্বাস। পরাগ বিশ্বাস আরও বলেন, আমাকে সিলভার বাটন প্রদান করায় ইউটিউব কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ। ভবিষ্যতে আরো ভালো করার প্রত্যাশা রাখছি। সেইসাথে আমার চ্যানেলটিকে যারা প্রতিনিয়ত সাবস্ক্রাইব করছেন, আপডেট রাখছেন তাদের প্রতি রইলো আমার আন্তরিক ধন্যবাদ। আশা করছি অচিরেই এক লাখ থেকে দশ লাখ সাবস্ক্রাইবারে পরিণত হবো।
পরাগ কুমার বিশ্বাস আলমডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক প্রশান্ত বিশ্বাসের ছেলে। সে ইউটিউব থেকে সিলভার বাটন লাভ করায় প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন। প্রেসক্লাব সভাপতি খন্দকার শাহ আলম মন্টু ও সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম তাকে অভিনন্দন জানিয়ে তার সাফল্য কামনা করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।