চুয়াডাঙ্গা সোমবার , ১৭ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের শতাধিক নেতা-কর্মীর বিএনপিতে যোগদান

দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান বিএনপি নেতা শরীফের
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৭, ২০২২ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মী বিএনপিতে যোগদান করেছেন। গতকাল রোববার দুপুর ১২টায় জেলার আলমডাঙ্গা উপজেলার ডাউকী ইউনিয়নে বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। ডাউকী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আব্দার আলীর নেতৃত্বে ইউনিয়নের শতাধিক নেতা-কর্মী সমাবেশে উপস্থিত হয়ে বিএনপিতে যোগদান করেন। এসময় সমাবেশের প্রধান অতিথি চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী শরীফুজ্জামান শরীফ তাঁদের ফুল দিয়ে বরণ করে নেন।

আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিএনপিতে স্বাগত জানিয়ে শরীফুজ্জামান শরীফ বলেন, দেশে ভয়াবহ আওয়ামী দুঃশাসন চলছে। এই দুঃশাসন থেকে রক্ষা পেতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার বিকল্প নেই। তিনি আরও বলেন, বিএনপি দেশের বৃহত্তম রাজনৈতিক দল। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন সংগ্রাম অব্যাহত রেখেছে। জনগণের বিজয় খুবই সন্নিকটে বলেও মন্তব্য করেন শরীফুজ্জামান শরীফ।

আলমডাঙ্গার ডাউকী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি আক্তার হোসেন জোয়ার্দ্দার, আলমডাঙ্গা পৌর বিএনপির সাবেক সভাপতি আনিসুর রহমান আনিস, জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী রুপনাআরা রিনা, চুয়াডাঙ্গা জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, চুয়াডাঙ্গা পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মালিতা ও সাবেক যুবদল নেতা ইমদাদুল হক ডাবু।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।