চুয়াডাঙ্গা রবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের নেতাকর্মীরা বিএনপি-জামাতের সব ষড়যন্ত্র মোকাবিলা করবে: এমপি ছেলুন জোয়ার্দ্দার

আলমডাঙ্গার জামজামি ইউনিয়নে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে
সমীকরণ প্রতিবেদনঃ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!


আলমডাঙ্গা অফিস:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা জামজামি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলামের আমন্ত্রণে এক মতবিনিময় ও চা-চক্রে মিলিত হয়েছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল শনিবার সকাল ১০টার দিকে তিনি জামজামি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে যান এবং ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মতবিনিময় শেষে চা-চক্রে মিলিত হন।
মতবিনিময়কালে বীর মুক্তিযোদ্ধা ছেলুন জোয়ার্দ্দার এমপি বলেন, ‘ফেব্রুয়ারি ভাষার মাস। আমরা এখন বাংলা ভাষায় কথা বলি। এই মায়ের ভাষা এমনিতেই আসেনি। এর জন্য আমাদের রক্ত দিতে হয়েছে। বাঙ্গালীর প্রতিটি অর্জন রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে। সামনে মহান ২১ ফেব্রুয়ারি। আমরা এই দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করবো। আমাদের দেশে কিছু ধর্ম ব্যবসায়ী আছেন, তারা বলবে এটা পালন করা যাবে না। এসমস্ত ধর্ম ব্যবসায়ীদের কথা মানা যাবে না। ভাষার জন্য যারা শহীদ হয়েছেন, আমরা তাদের শ্রদ্ধা জানিয়ে এই দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করবো, ইনশা-আল্লাহ। ১৯৫২ সালের রক্তঝরা ফেব্রুয়ারি মাসই ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ এনে দিয়েছিল এবং আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আমরা ইতঃমধ্যে স্বাধীনতার ৫০ বছরও পার করেছি। তবে করোনা পরিস্থিতির কারণে আমরা বাধ্য হয়ে ২০২২ সাল পর্যন্ত এই ৫০ বছর পূর্তি উৎসব পালন করছি। স্বাধীনতার এই ৫০ বছরে আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, ততবার জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়ন করেছেন এবং করছেন। এই ৫০ বছরে আর কোনো সরকার আওয়ামী লীগ সরকারের মতো এতো উন্নয়ন করতে পারেনি। বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেটা সম্ভব হয়েছে। বিএনপি-জামাত এসব সহ্য করতে পারছে না। তাই তারা নানা ষড়যন্ত্র করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি-জামাতের এসব ষড়যন্ত্র পূর্বেও নস্যাৎ করেছে। ভব্যিষতেও আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ্য হয়ে বিএনপি-জামাতের সব ষড়যন্ত্র মোকাবিলা করবে ও দাতভাঙ্গা জবাব দেবে।’
এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলি মাস্টার, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু মুছা, জামজামি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা দীদার আলী, সম্পাদক রাহাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা শাহারুজ্জামান শাহানুর, আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমুন আহম্মেদ ডন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পিণ্টু, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সদস্য তপন কুমার বিশ্বাস, আওয়ামী লীগ নেতা শাহাদত, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবু মুছা, যুগ্ম আহবায়ক লাল্টু রহমান, খালেক, আসাদুজ্জামান, ডেভিড, দাউদ আলি, লস্কর প্রমুখ। এসময় জামজামি ইউনিয়ন আওয়ামী লীগসহ এর অঙ্গ সংগঠনের সকল পর্যাযের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।