চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আহত পাঁচ, থানায় অভিযোগ : আটক ১

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনায় চাঁদা না পেয়ে ড্রেন নির্মাণ শ্রমিকদের মারপিট
দর্শনা অফিস:
দর্শনায় ড্রেন নির্মাণ শ্রমিকদের কাছে চাঁদা না পেয়ে তাঁদেরকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার দুপুর ২টার দিকে দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের গোরস্থান পাড়ায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সুলতানপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজিবার রহমান (৪৫), মদনা গ্রামের আব্দুল করিমের ছেলে আকবার আলী (৬০), মদনা গ্রামের আলিহিমের ছেলে রেজাউল ইসলাম (২৬), পারকৃষ্ণপুর গ্রামের আকবার আলীর ছেলে ইসরাফিল হোসেন (৪২), রামনগর গ্রামের শ্রী চরণের ছেলে বিজয় (২২)। এ ঘটনায় গতকাল বিকেল চারটায় হেড মিস্ত্রী ইসরাফিল হোসেনসহ পাঁচজন বাদী হয়ে চার জনের বিরুদ্ধে দর্শনা থানায় লিখিত অভিযোগ করলে আবুল কাশেম নামে এক জনকে আটক করেছে পুলিশ।
জানা যায়, গতকাল দুপুরে ঈশ্বরচন্দ্রপুর গোরস্থান পাড়ায় ড্রেন নির্মাণের কাজ করছিলো শ্রমিকেরা। এসময় একই গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে মিলন (২৫), মৃত অভির ছেলে আরাফ (৪৫) ও মৃত আশকার আলীর ছেলে আবুল কাশেমসহ ১০/১২জন শ্রমিকদের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবী করে। টাকা দিতে রাজি না হওয়ায় তাঁরা শ্রমিকদের ওপর বাঁশ, লাঠি দিয়ে আক্রমণ করে এবং তাঁদের কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান কাজল বলেন, মদ খেয়ে ড্রেন নির্মাণ শ্রমিকদেরকে মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় একটি অভিযোগ হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।