চুয়াডাঙ্গা শনিবার , ২৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশ্বাস নয়, কর্ম বাস্তবায়নই আমার মূল লক্ষ্য

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২৩, ২০২১ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা ৫ নম্বর ওয়ার্ডে পথসভায় কাউন্সিলর প্রার্থী আব্দুল গাফ্ফার
ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে আলমডাঙ্গার পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও আলমডাঙ্গা পৌর যুবলীগের সভাপতি আব্দুল গাফ্ফার গণসংযোগ ও পথসভা করেছেন। গতকাল শুক্রবার বিকেলে এরশাদপুর চাষিপাড়ায় এ পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় কাউন্সিলর প্রার্থী আব্দুল গাফ্ফার বলেন, ‘আশ্বাস নয়, কর্ম বাস্তবায়নই আমার মূল লক্ষ্য। আলমডাঙ্গা পৌরসভার সকল এলাকায় সাথে তাল মিলিয়ে ৫ নম্বর ওয়ার্ডের উন্নয়নের মাত্রা দৃশ্যমান। গত নির্বাচনে আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে এই ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করেছিলেন। আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি আপনাদের পাশে থাকার। আমি সরকারি সকল অনুদান সঠিক ও প্রাপ্য মানুষদের নিকট পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। করোনাকালীন সময়ে সরকারি যেসব অনুদান এসেছে, আমি তার সঠিক বণ্টন করে দ্বারে দ্বারে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি। আমি গত পাঁচ বছরে চেষ্টা করেছি আমার সাধ্যমতো আপনাদের সকল সুখ-দুঃখের সাথী হওয়ার। আপনারা সকলেই জানেন, আমার নির্বাচনে আসার পিছনে ব্যক্তিগত কোনো স্বার্থ উদ্ধারের উদ্দেশ্য নেই, আমার একটাই উদ্দেশ্য, আমি সাধারণ অবহেলিত মানুষের পাশে থাকতে চাই। আশ্বাস দিয়ে নয়, আমি কর্ম বাস্তবায়নের মধ্যদিয়েই মানুষের মাঝে থাকতে চাই। মানুষ ভুলত্রুটির ঊর্দ্ধে নয়। আমারো ভুল থাকতে পারে, আপনারা আমার ভুলত্রুটি ক্ষমাসূলভ দৃষ্টিতে দেখবেন। আপনারা আগামী পৌর নির্বাচনে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো বাস্তবায়নের মধ্যদিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিন।’
পথসভায় উপস্থিত ছিলেন ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি লতিফ, আব্দুল খালেক, কছিম উদ্দিন, মিঠুন আলী, নজরুল ইসলাম, গোলবার, শরিফুল ইসলাম, ইবাদত, মনির উদ্দিন, সাবান মালিথা প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।