চুয়াডাঙ্গা শনিবার , ২৪ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আলমসাধু-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত-৬

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৪, ২০১৮ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: জীবননগরে আলমসাধু-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৬জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার মনোহরপুর মাঠপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে জীবননগর থেকে ছেড়ে যাওয়া আলমসাধু এবং দর্শনা থেকে ছেড়ে আশা সিএনজি মনোহরপুর মাঠপাড়া নামক স্থানে পৌঁছালে দ্রুতগামী দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত জীবননগর উপজেলার মুক্তারপুর গ্রামের ওহেদ আলীর ছেলে বিপলুর রহমান (৪৫), একই উপজেলার শাহিনুর রহমানের স্ত্রী জীবননগর ব্রাকের কর্মকর্তা খালেদা খাতুন (৪৫), দামুড়হুদা উপজেলার কানাইডাঙ্গা গ্রামের আবুল হাসেমের মেয়ে হাফিজা সাবরিনা (২৫), একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে আবুল হাসেম (৪০), দর্শনা বাসষ্ট্রান্ড পাড়ার সোহরাব হোসেনের ছেলে জাহিদ (৩৫) এবং চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদাহ গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে ফাতেমা খাতুন (২৫)। এ সময় দুমড়ে মুচড়ে যায় দুটি গাড়ি।

এদিকে স্থানীয় জনগন আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু বলেন, শুক্রবার সন্ধ্যার সড়ক দুর্ঘটনায় আহত ৬ জন জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য আসে।

এর মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। আর বাকি ৪ জনকে চিকিৎসা দেয়া হয়েছে তাদের অবস্থা আশঙ্কামুক্ত। জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি শেখ গনি মিয়া জানান, শুক্রবার সন্ধায় উপজেলার মনোহরপুর মাঠপাড়া নামক স্থানে আলমসাধু ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে এবং দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি দুটি থানায় নেয়া হয়েছে। আহতদের জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে তবে তাদের অবস্থা এখন আশঙ্কমুক্ত।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।