চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা হাটবোয়ালিয়া সড়কে গরু বোঝায় লাটাহাম্বারকে সাইড দিতে গিয়ে বিপত্তি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তির সাথে যাত্রীবাহী বাসের ধাক্কা : নিহত ১

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৬, ২০১৬ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

IMG_20160905_174528আলমডাঙ্গা অফিস: গতকাল আলমডাঙ্গা হাটবোয়ালিয়া সড়কে হারদী ইউনিয়নের কুয়াতলা গ্রামের রাস্তার পাশে একটি বাস গরু বোঝায় লাটাহাম্বারকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টিয়ে পড়ে। এসময় রাস্তায় দাড়িয়ে থাকা মুনছুর নামের এক ব্যক্তি গাছের পাশে দাড়িয়ে থাকা অবস্থায় বাসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে মারা যায়। জানাগেছে, আলমডাঙ্গা হাটবোয়ালিয়া সড়কে কুয়াতলা গ্রামের রাস্তার পাশে কুয়াতলা গ্রামের মৃত রহিম মন্ডলের ছেলে মুনছুর আলী মাঠের কাজ শেষ করে রাস্তায় উঠে রাস্তার পাশে একটি গাছের নিচে দাড়িয়ে ছিল। আকষ্মিকভাবে একটি বাস নিউ ফোর স্টার (গাজীপুর-জ-০৪-০২৭৮) মুনছুর আলীকে গাছের সাথে ধাক্কা দিয়ে দেহ বিচ্ছিন্ন করে ফেলে। ঘটনাস্থলেই মুনছুর আলীর মৃত্যু হয়। মনছুর আলীর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তার বাড়ির লোকজন কান্নায় ভেঙে পড়ে। তার দুই মেয়ে শিল্পী ও শিউলী মাকে সাথে করে পিতার মৃত দেহ দেখতে আসে। এসময় তাদের কান্নায় বাতাস ভারি হয়ে ওঠে। এই দুর্ঘটনায় বাসের বেশ কিছু যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনার পর বাসের ড্রাইভর ও হেলপার দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন ও হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলা ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে বিক্ষুব্ধ জনতা মুনছুর আলীর মৃত্যুর সংবাদ পেয়ে হাটবোয়ালিয়া থেকে আলমডাঙ্গা উদ্দেশ্যে একটি বাস যাওয়ার সময় ভাংচুর করে। বাসের নং- সিলেট-জ-১১-০৪৮৩। ওসি ও ইউপি চেয়ারম্যান বিক্ষুদ্ধ জনতাকে শান্ত করেন এবং আর কোন দুর্ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে তাদেরকে আশ্বস্ত করেন।  ঘটনাস্থল থেকে মনছুর আলীর লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তার নিজ গ্রামে দাফন সম্পন্ন হওয়ার কথা আছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।