চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৫ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা সিদ্দিকীয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে জেডিসি পরীক্ষায় নকলের অভিযোগ ৭ শিক্ষার্থী বহিস্কার : দায়িত্বে অবহেলায় ৮ শিক্ষককে অব্যহতি

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১৫, ২০১৬ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

gft

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা সিদ্দিকীয়া আলিম মাদ্রাসায় অনুষ্ঠিত জেডিসি আরবি দ্বিতীয় পত্র পরীক্ষায় অসদুপায় অবলম্বনের জন্য ৭শিক্ষার্থীকে বহিষ্কার ও দায়িত্বে অবহেলার কারণে ৮শিক্ষককে দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে। গতকাল সোমাবার উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান কেন্দ্র পরিদর্শনে গিয়ে এই আদেশ প্রদান করেন। ৭ শিক্ষার্থীরা হলো শ্যামপুর দাখিল মাদ্রাসার ছাত্রী শারমিন আক্তার রোল-২৯৫৫৫২, শরিফা খাতুন রোল-২৯৫৫৫৩, ওসমানপুর দাখিল মাদ্রাসার ছাত্র ইমন আলী রোল-২৯৫৩৬৯, আসদুল্লাহিল গালিব রোল-২৯৫৩৫৪, নওলামারী আলীম মাদ্রাসার ছাত্র আলী হোসাইন রোল-২৯৫২৫৩, সুন্নত আলী রোল-২৯৫২৪১, আলমডাঙ্গা সিদ্দিকীয়া আলিম মাদ্রাসার ছাত্র রাজুবুল হক রোল-২৯৫৩০৬। দায়িত্বে অবহেলায় অব্যহতিপ্রাপ্ত ৮শিক্ষক হলেন বড়গাংনি মাদ্রাসার শিক্ষক মিজানুর রহমান, ওসমানপু মাদ্রাসার শিক্ষক লতিফুল ইসলাম, আলমডাঙ্গা সিদ্দিকীয় আলিম মাদ্রাসার শিক্ষক ওমর ফারুক, নতিডাঙ্গা মাদ্রাসার শিক্ষক সিরাজুল ইসলাম, ভাংবাড়িয়া মাদ্রাসার শিক্ষক আঃ সুবান, শ্যামপুর মাদ্রাসার শিক্ষক আব্দুর রহমান, কেইউপি মাদ্রাসার শিক্ষক বিল্লাল হোসেন ও আরিফুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।