চুয়াডাঙ্গা সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা বধ্যভূমি পরিদর্শনকালে এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন

ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে অগ্নসন্ত্রাসীদের প্রতিহত করি
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১২, ২০২২ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা বধ্যভূমি পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে তিনি বধ্যভূমি পরিদর্শনে আসেন। এসময় তিনি বধ্যভূমির বিভিন্ন স্থানে ঘুরে-ফিরে দেখেন এবং বধ্যভূমি পার্ক উন্নয়নের কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করে সন্তোষ প্রকাশ করেন। তিনি পার্কের কাজ সঠিকভাবে এবং দ্রুত শেষ করতে অনুরোধ জানান।

পরিদর্শন শেষে নেতা-কর্মীদের উদ্দেশ্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ‘আপনারা সকলে ঐক্যবদ্ধ থাকেন। আগামীতে বিরোধী দল কর্মসূচির নামে হটকারিতা করার চেষ্টা করলে তাদের রাজনৈতিকভাবে সমুচিত জবাব দিতে হবে। আওয়ামী লীগ জনগণের দল, এই দল কোনো ক্যান্টনমেন্টে জন্ম হয়নি। হ্যাঁ-না ভোটে নির্বাচিত হয়ে জনগণকে শোষন করেনি। আসুন আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে অগ্নসন্ত্রাসীদের প্রতিহত করি।’

এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা খোশদেল হোসেন, বীর মুক্তিযোদ্ধা দিদার আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খন্দকার সালমুন আহমেদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান পিণ্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলম হোসেন, জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাহাবুল হক, সাবেক ক্রীড়া সম্পাদক মইদুল ইসলাম মুহিত, সাবেক জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা সৈকত খান, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক, ছাত্রলীগ নেতা নাহিদ হাসান তমাল, টিটন, রিপন, টুটুল প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।