চুয়াডাঙ্গা রবিবার , ২৩ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা প্রস্তাবিত হাসপাতাল বাস্তবায়নে মোহনা বন্ধু সমিতির পক্ষ থেকে নগদ অর্থ প্রদান

আলমডাঙ্গা অফিস:
জানুয়ারি ২৩, ২০২২ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল বাস্তবায়ন কমিটির তহবিলে নগদ ২৬ হাজার ৫ শ টাকা প্রদান করেছে ‘মোহনা বন্ধু সমিতির’। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে আলমডাঙ্গার পাইলট স্কুলের বন্ধু সংগঠন মোহনা বন্ধু সমিতি (মূলধারা) সমিতির কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ টাকা প্রদান করেন সংগঠনটি।

মোহনার সভাপতি ডা. মো. আজিজুল হক সোমা, সাধারণ সম্পাদক মো. রওশন আলী, কোষাধ্যক্ষ তোতা মিয়াসহ উপস্থিত সমিতির অন্যান্য বন্ধুরা হাসপাতাল বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন ও যুগ্ম আহ্বায়ক বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিনের হাতে ২৬ হাজার ৫ শ টাকার চেক হস্তান্তর করেন।

এছাড়াও মোহনা বন্ধু সমিতির সম্মানিত কোষাধ্যক্ষ তোতা মিয়ার সহধর্মিণী হাসপাতাল বাস্তবায়ন কমিটির কাছে নগদ পাঁচ হাজার টাকা প্রদান করেছেন। এসময় উপস্থিত ছিলেন মোহনা বন্ধু সমিতির সদস্য সোনালী ব্যাংকের সাবেক অফিসার মানোয়ার হোসেন, প্রভাষক আতিয়ার রহমান, সিনিয়র শিক্ষক রেজাউল হক, বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।