চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা থানার সাবেক পুলিশ সদস্য দ্বীন মোহাম্মদের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ৬, ২০২২ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা থানার সাবেক পুলিশ সদস্য দ্বীন মোহাম্মদ হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। গতকাল বুধবার বিকেল সাড়ে চারটার দিকে তার বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করে। তার পরিবারের লোক চিকিৎসকের কাছে নিয়ে যাবার প্রস্তুতিকালে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর সংবাদ শুনে আলমডাঙ্গা থানার অফিসার, বাবুপাড়ার প্রতিবেশীগণ ও পরিচিতরা একনজর দেখার জন্য ছুটে আসেন।

আলমডাঙ্গা থানার সাবেক পুলিশ সদস্য দ্বীন মোহাম্মদ অত্যান্ত সদালাপি ভালো মানুষ হিসেবে সবার কাছে পরিচিত ছিল। চাকরিকালে সকলের সাথে হাসিমুখে কথা বলতেন, থানার পাশে চায়ের দোকানে বসে চা পান করার সময় সাংবাদিকদের সে চা পান না করে উঠতে দিত না।

এছাড়াও বহু মানুষ তার পরিচিত ছিল। সম্প্রতি তিনি বেশ কিছুদিন থেকে অসুস্থ অবস্থায় চাকরি করত। গতকাল নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, আত্মী-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ তাঁর নিজ গ্রামে জানাযা শেষে দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে। তার মৃত্যুতে আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলামসহ সকল অফিসার ও পুলিশ সদস্য শোক প্রকাশসহ তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।