চুয়াডাঙ্গা সোমবার , ২৫ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা, জীবননগর ও তিতুদহে বিভিন্ন সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২৫, ২০২২ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা, জীবননগর ও তিতুদহে বিভিন্ন সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে পৃথক আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলমডাঙ্গা:

আলমডাঙ্গায় ব্র্যাক অফিসে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পৌরসভার মেয়র হাসান কাদির গনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল  ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন ব্র্যাকের এলাকা ব্যবস্থাপক (দাবি) শুভ্র কান্তি ঘোষ, এলাকা ব্যবস্থাপক (প্রগতি) মধুসদন সরকার, শাখা ব্যবস্থাপক (দাবি)   আলমগির হোসেন, শাখা ব্যবস্থাপক (বিসিইউপি) রিটন পাল, সহ-শাখা ব্যবস্থাপক (দাবি) আবুল কালাম সরদার, উপজেলা হিসাব ব্যবস্থাপক আলো সাহা, সমাজসেবক কাজি রবিউল হকসহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কমনায় দোয়া ও চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন একচেঞ্জ পাড়া জামে মসজিদের খতিব  মাওলানা হারিজ মাহামুদ।

জীবননগর:

ব্র্যাকের জীবননগর ব্রাঞ্চের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈসা ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী। এছাড়াও উপস্থিত ছিলেন মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন মোল্লা, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ বাবু, সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন, সাংবাদিক চাষী রমজান, শাকিল হাসানসহ ব্র্যাকের জীবননগর শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ব্র্যাকের জীবননগর ব্রাঞ্চের ম্যানেজার আনিসুর রহমান।

তিতুদহ:

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় বড়শলুয়া নিউ মডেল কলেজ মাঠে দেশ ও জাতির মঙ্গল কামনায় এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা ও  সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন চুয়াডাঙ্গা সদর উপজেলা শাখা সাধারণ সম্পাদক তুষার আহম্মেদের পরিচানায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগ নেতা খাইরুল ইসলাম, ফিরোজ আলম, জেলা ছাত্রলীগ নেতা রাশেদ রেজা রাশেদ, বর্ষন আলী, অপু রাইহান, সাব্বির, লাষ্টন, অনিক, জাহিদ, মান্না, সুইট, স¤্রাট, আবু হুরাইরা, বাপ্পি, ইমন, রাজিন, শুভ, আকাশ, শাকিল, শাহিন, সোনা, তামিম, জুয়েল, তিতুদহ ইউনিয়ন যুবলীগ নেতা আরেফিন সজিব, সুজন প্রমুখ। তিতুদহ  ইউনিয়ন যুবলীগের অন্যতম নেতা শাহারিয়ার পারভেজ শোভন আয়োজিত ইফতার মাহফিলটির সভাপতিত্ব করেন তিতুদহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা পারভেজ হোসেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।