চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা গার্মেন্টস মালিক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা গার্মেন্টস মালিক সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার রাত ৮টায় আলমডাঙ্গা বাজারের তাঁতী সেডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আবুল কাশেম টুকুর উপস্থাপনায় সভায় শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার হাজী গোলাম রহমান সিঞ্জুল মিয়া। শপথ পাঠ করেন নবনির্বাচিত সভাপতি মো. আব্দুস সামাদ বাবলু, সহসভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হক রনি, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ এনায়েত হোসেন সাবু, সহসাধারণ সম্পাদক হাবিবুর রহমান রুবেল হেসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান, কোষাধ্যক্ষ শফিউল হাসান মিলন, প্রচার সম্পাদক আলম হোসেন, ধর্মীয় সম্পাদক রবিউল ইসলাম, সদস্য আক্রাম হোসেন, খন্দকার রাকিবুল ইসলাম রিয়েল, তন্ময় কুমার বিশ্বাস অপু ও মো. মোহসিন হোসেন।
গার্মেন্টস মালিক সমিতির সাবেক সভাপতি সৈয়দ সাজেদুল হকের সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, গার্মেন্টস সমিতির উপদেষ্টা আলহাজ্ব গোলাম রহমান সিঞ্জুল, আলহাজ্ব সামসুল হক, আলহাজ্ব মোল্লা রফিক হোসেন, সাবেক সধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু ও সম্পাদক হামিদুল ইসলাম আজম। অনুষ্ঠানটির উপস্থাপনা করেন আবুল কাশেম টুকু ও রাশেদুল ইসলাম। অনুষ্ঠানে বিদায়ী ও নবনির্বাচিত সভাপতি-সম্পাদকদের উপহার তুলে দেওয়া হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।