চুয়াডাঙ্গা শনিবার , ২১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা কুমারী চাষী ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল

মামা-ভাগ্নে ক্লাবকে হারিয়ে ফ্রেন্ডস ক্লাবের জয়লাভ
আলমডাঙ্গা অফিস:
মে ২১, ২০২২ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা কুমারী চাষী ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে কুমারী ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাব বনাম চুয়াডাঙ্গা মামা-ভাগ্নে ক্লাব ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। নির্ধারিত সময়ের খেলায় ৩-৩ গোলে সমতা হওয়ায় টাইব্রেকারে আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাব ৬-৫ গোলে মামা-ভাগ্নে ক্লাবকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাস্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিণ্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এসময় তিনি বলেন, ভালো খেলা খেলতে হলে নিয়মিত অনুশীলন করতে হবে। নিজেকে যত ভালো খেলোয়াড় মনে করো না কেন, যতোই স্টেজে মারার চেষ্টা করো না কেন, নিয়মিত অনুশীলন না করলে ভালো ফলাফল আসবে না। তাই নিয়মিত অনুশীলনের বিকল্প নেই।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা অ্যাড. মোখলেছুর রহমান, পৌর কাউন্সিলর খন্দকার মজিবুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ. হামিদুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মনিরা পারভীন, মৎসজীবী লীগের জেলা আহ্বায়ক শাহাবুল হক ও কুমারী ইউপি মেম্বার জাহানারা বেগম।

উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাবের সাবেক খেলোয়ার শরিফুল ইসলাম, লিল্টু, অ্যাড. লাল্টু, প্রভাষক মিজানুর রহমান, আলী আজগর সাচ্চু, মীর উজ্জল, মুন্না, সুমীত কুমার, কুমারী ইউপি সদস্য শরিফুল ইসলাম, মাহাবুল ইসলাম, আব্দুর রশিদ, জেলা যুবলীগ নেতা শেখ সেলিম, সোহেল রানা, আনিস, সেলিম জিন্নাহ প্রমুখ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মুজিবনগর থেকে আগত সোহেল রানা, সালমান খান ও জাহাঙ্গীর আলম। ধারাবিবরণী প্রদান করেন আবুল কালাম আজাদ ও রাজ কুমার। খেলায় শ্রেষ্ঠ দর্শক, ম্যান অব দ্য ম্যাচ ও সিরিজ সেরা পুরস্কার প্রদান করেন মণ্ডল স্পোর্টসের মণ্ডল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।