আলমডাঙ্গা কায়েতপাড়ার ১৩ বিঘা জমির ধান বিনষ্ট করেছে প্রতিপক্ষরা

343

বাড়ীর সামনে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি : প্রাণনাশের হুমকি
আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা খাসকররা ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ধানের জমিতে প্রতিপক্ষরা তান্ডব চালিয়ে তার রোপন করা ১৩ বিঘা জমির ধান নষ্ট করে দিয়েছে। রাতে ওই ব্যক্তির বাড়ির সামনে বোমা ফাটিয়ে ভীতি সৃষ্টি করেছে প্রতিপক্ষরা। অব্যাহতভাবে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে বলে তিনি থানায় অভিযোগ দিয়েছেন।
অভিযোগে আলমডাঙ্গা উপজেলা খাসকররা ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের মৃত রহমতুল্লাহ জোয়ার্দ্দারে ছেলে মোস্তাফিজুর রহমান জানান, ১৯৭৪ সাল থেকে ওয়ারেস সুত্রে তিনি ১৩ বিঘা জমি পান। এই ১৩ বিঘা জমি একই গ্রামের আবুল হোসেন জোয়ার্দ্দারের ছেলে বজলুর রহমান ও তাদের ভাইদের নামে ভুলক্রমে বেকর্ড হয়ে যায়। এ ঘটনার পর মোস্তাফিজুর রহমান রেকর্ড সংশোধনী মামলা দায়ের করে। বর্তমানে মামলা বিচারাধীন রয়েছে।
এ অবস্থায় মঙ্গলবার সন্ধ্যার দিকে বজলুর রহমান তার ভাই মিজানুর রহমান, ইজাজুল হক, মো. হাফিজুর রহমান, নুরুল হকের ছেলে মারুফ হোসেন, নজরুল ইসলাম, কারু হোসেন, সিরাজুল ইসলামসহ বহু লোকজন একত্রিত হয়ে মোস্তাফিজুর রহমানের জমিতে গিয়ে তার রোপন করা ধান নষ্ট করে দেয়। এ সময় মোস্তাফিজুর ভয়ে বাড়ি চলে যান। পরে তার বাড়ির সামনে অভিযুক্তরা বোমার বিষ্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে তাকে ও তার পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসে। তাদের ভয়ে ওই ব্যক্তি বাড়ি ছাড়া হয়ে রয়েছে। বর্তমানে মোস্তাফিজুর ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।