চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা কাঁটাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৪, ২০২২ ২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাঁটাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। গতকাল বুধবার এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গনে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে সুবর্ণজয়ন্তী উদযাপনের শুভ উদ্বোধন করা হয়। বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি অ্যাডভোকেট মোকলেছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম। প্রথমে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এরপর শুরু হয় আলোচনা সভা।

সভায় প্রধান অতিথি ওসি সাইফুল ইসলাম বলেন, ‘বর্তমান বিশ্বে মাথা উঁচু করে বেঁচে থাকতে হলে লেখাপড়ার বিকল্প নেই। প্রতিযোগিতামূলক অর্থনীতির সাথে তাল মিলিয়ে চলতে হলে সত্যিকারের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।’

Girl in a jacket

ছাত্রদের উদ্যোশে তিনি আরো বলেন, ‘মাদক থেকে দূরে থাকবে। বাল্যবিবাহ রোধ করতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চা করতে হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষক আজিজুল হক, জেলা সমাজসেবার উপপরিচালক আবু তালেব, বীর মুক্তিযোদ্ধা মুনছুর আলী, বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মাসুদ মান্নান, আলমডাঙ্গা প্রেসক্লাব সভাপতি শাহ আলম মন্টু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাজুল ইসলাম শাজের, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মো. সাহাবুল হক, কবি গোলাম রহমান চৌধুরী, উজ্জ্বল হোসেন প্রমুখ।

বিদ্যালয়ের বর্তমান ছাত্রছাত্রী, অভিভাবক, প্রাক্তন ছাত্রছাত্রী, বর্তমান শিক্ষক, প্রাক্তন শিক্ষকবৃন্দ ও এলাকাবাসীদের সম্মিলিত প্রচেষ্টায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। আমেরিকা প্রবাসী ও ঐশিকার প্রেসিডেন্ট এমএ মান্নান রতন জমিদারের সার্বিক সহযোগিতায় কাঁটাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তীর মিলন মেলায় বহু গুণীজনের পদচারণায় মুখরিত হয়েছে বিদ্যালয় প্রাঙ্গন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।