চুয়াডাঙ্গা শুক্রবার , ১৫ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা উপজেলা যুবদলের আহ্বায়ক খাইরুল আলম আর নেই

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৫, ২০২২ ২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা যুবদলের আহ্বায়ক ইঞ্জিয়ার খাইরুল আলম (৪৩) আর নেই। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর এই অকাল মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। ইঞ্জিয়ার খাইরুল আলমের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিএনপির নেতাকর্মীরা। ইঞ্জিয়ার খাইরুল আলম আলমডাঙ্গা উপজেলার কুমারি ইউনিয়নের পারদুর্গাপুর গ্রামের মো. আবুল হাশেমের জেষ্ঠ্যপুত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তার গ্রাম পারদুর্গাপুরের মৃত খেলাফত মন্ডলের জানাযা শেষে বাড়ি ফিরে রাতের খাবার খেতে বসেন। এসময় তার বুকে তীব্র ব্যথা অনুভূত হলে তাকে দ্রুত আলমডাঙ্গা শহরের ফাতেমা ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা হাদি জিয়াউদ্দিন আহমেদ তাকে মৃত ঘোষণা করেন।

Girl in a jacket

যুবদল নেতা ইঞ্জিয়ার খাইরুল আলমের আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাকে দেখতে ক্লিনিকের সামনে বিএনপি নেতাকর্মীরা ভীড় করতে থাকেন। শোকবিহ্বল হয়ে উঠে বিএনপি মহল। সংবাদ পেয়ে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ মৃত খাইরুল আলমের বাড়িতে পৌছে শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।
এছাড়া, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার ও কেন্দ্রীয় যুবদল নেতা এমদাদুল হক ডাবু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর। তিনি স্ত্রী সন্তান মা-বাবাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।