চুয়াডাঙ্গা রবিবার , ১০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা উপজেলা বিএনপির প্রতিবাদ সভায় সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ

উদ্দেশ্য প্রণোদিত কোনো ঘটনার দ্বায় দল নেবে না
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১০, ২০২২ ৪:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়ন বিএনপির সম্মেলনের নির্ধারিত দিন ছিল গতকাল। ইউনিয়নের মুন্সিগঞ্জ বাজার সংলগ্ন মাঠে সম্মেলনের প্রস্তুতিকালে কতিপয় লোক সন্ত্রাসী হামলা চালায়। হামলা করে সভার প্যান্ডেল ভাঙচুর করে। এ ঘটনায় আহত হন ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রিয়াসাদ আজীম সম্পদসহ বেশ কয়েকজন নেতা-কর্মী। এই হামলার প্রতিবাদে আলমডাঙ্গা উপজেলা বিএনপির উদ্যোগে গতকাল সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সদস্য আব্দুল জব্বার বাবলুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ।
তিনি বলেন, ‘বিএনপি শান্তিপূর্ণভাবে দল পুনর্গঠনের কাজ পরিচালনা করছে। যদি কেউ উদ্দেশ্য প্রণোদিতভাবে শান্ত পরিবেশ অশান্ত করতে চায়, তাহলে সেই দায়ভার বিএনপি নেবে না। আমি স্পষ্টভাবে বলতে চায় অহেতুক দলের নেতা-কর্মী বা কর্মসূচিতে হামলা বা আক্রমণ করলে তা সহ্য করা হবে না। জবাব দেওয়া হবে।’
প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য রউফুন নাহার রিনা, আজিজুর রহমান পিণ্টু, আমিনুল হক রোকন, নুরনবী সামদানীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।