চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির মাসিক আলোচনাসভা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৫, ২০১৬ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

DSC00015আলমডাঙ্গা অফিস:  গতকাল বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা, থানা অফিসার ইনচার্জ আকরাম হোসেন, উপজেলা স্বাস্থ্য. প. প. কর্মকর্তা রওশন আরা, পরিবার পরিকল্পনা অফিসার আব্দুস সাত্তার, আবাসিক প্রকৌশলী আবেদ আলী, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা অফিসার দীনেশ চন্দ্র পাল, প্রাণি সম্পদ কর্মকর্তা শামীমুজ্জামান, মৎস্য অফিসার মঈনুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা মাকছুরা জান্নাত, হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, বেলগাছি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, ডাউকি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, আইলহাঁস ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, চিৎলাইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, খাদমিপুর ইউপি চেয়ারম্যান এ্যড. আব্দুল হালিম, জেহালা ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম রোকন, ভাংবাড়িয়া ইউপি চেয়ারম্যান কাউছার আহমেদ বাবলু, কুমারি ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, নাগদাহ ইউপি চেয়ারম্যান দারুস সালাম, গাংনী ইউপি চেয়ারম্যান আবু তাহের আবু, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা আনোয়ার হোসেন, ভিডিডি কর্মকর্তা মিলনসহ কমিটির সদস্যবৃন্দ। আলোচনাসভা শেষে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সাথে ফুল দিয়ে কুশল বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন ও উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান।
উল্লেখ্য, অনুষ্ঠান চলাকালে উক্ত উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আমেনা বেগম অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক ডা. রওশন আলী প্রাথমিক চিকিৎসা শেষে আমেনা বেগমের ছোট ভাই উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুন ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা গাড়িতে করে তার বাড়িতে পৌছে দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত জানাযায় বর্তমানে সে সুস্থ আছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।