চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে :সদস্য সংগ্রহ, নবায়ন কর্মসূচি ও মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৪, ২০১৭ ৪:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ, নবায়ন ও মতবিনিময় সভা গতকাল সকাল ১০টায় আলমডাঙ্গা থানাপাড়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য ও আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সামসুজ্জামান দুদু। অনুষ্ঠান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যড, ওয়াহেদুজ্জামান বুলা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম আহায়ক মজিবুল হক মালি মজু, সরদার আলী হোসেন, শেখ সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম রতন, আবু জাফর মন্টু, ইসরাফ হোসেন।
জেলা বিএনপির সদস্য আনোয়ার হোসেনের উপস্থাপনায় আরও বক্তব্য রাখেন এমদাদুল হক ডাবু, আবু জাফর, মীর ইসমাইল হোসেন, বোরহান উদ্দিন, হাজী ইফতেখাইরুজ্জামান লুডু, ডা. আলাউদ্দিন, মঈনুল হোসেন, বিল্লাল, আলী হোসেন, আব্দুল ওহাব মাষ্টার, ইউপি চেয়ারম্যান মাসুদ পারভেজ, সন্টু মিয়া, জমির উদ্দিন, মফিজ উদ্দিন, লিয়াকত আলী, হাফিজুর রহমান, আক্তার হোসেন, কামাল হোসেন, মহি উদ্দিন, মিজানুর রহমান, সানোয়ার মেম্বার, মহাসিন মেম্বার, শওকত খান, সিতাব উদ্দিন, হেলাল উদ্দিন যুবদল নেতা মাগরিবুর রহমান, অহিদুল ইসলাম বাবু, নাসির উদ্দিন, মঞ্জু, মুকুল, উজ্জ্বল, চিনির উদ্দিন, সুন্নত, বিল্লাল মাষ্টার, রিপন, বাকি বিল্লাহ, ছাত্রদল নেতা সুমন, রহিত, রানা, মিল্টন, সগর, সানি, আফজাল প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।