চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গা উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন আশুরা খাতুন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৮, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলমডাঙ্গা উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন আলমডাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ আশুরা খাতুন। সম্প্রতি আলমডাঙ্গা উপজেলা পরিষদের হলরুমে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ জাতীয় শিক্ষা সপ্তাহ উদ্যাপন উপলক্ষে সনদ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কলেজ পর্যায়ে আলমডাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ আশুরা খাতন শ্রেষ্ঠ অধ্যক্ষ হওয়ার গৌরব অর্জন করেন। তার এই সাফল্যে আলমডাঙ্গা মহিলা কলেজের শিক্ষক আব্দুল কুদ্দুস, আব্দুর রহমান, গোলাম সরোয়ার, বিউটি খাতুনসহ সকল শিক্ষককর্মচারীবৃন্দ তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই আলমডাঙ্গায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ জাতীয় শিক্ষা সপ্তাহ উদ্যাপন উপলক্ষে সনদ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. খন্দকার সালমুন আহম্মদ ডন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারী উপজেলা একাডেমিক সুপারভাইজার ইমরুল হক। অতিথিদের হাত থেকে মহিলা কলেজের অধ্যক্ষ আশুরা খাতুন আলমডাঙ্গা উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষের পুরস্কার গ্রহণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।