চুয়াডাঙ্গা রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল তিনটার দিকে আলমডাঙ্গা প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার আব্দুল বারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নূর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার সালমুন আহমেদ ডন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, একডেমিক সুপারভাইজার ইমরুল হক, এরশাদপুর একাডেমির প্রধান শিক্ষক ফজলুল করিম শামীম, কুমারী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, বেলগাছি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন, বাদেমাজু একাডেমীর প্রধান শিক্ষক নুরুল ইসলাম দীপু প্রমুখ।

উপজেলার ২০টি মাধ্যমিক বিদ্যালয় ও দুইটি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মধ্যে ১০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পূর্বে বিকেল তিনটায় আলমডাঙ্গা সরকারি মাধ্যমিক বিদ্যালয় বনাম বড় গাংনী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় আলমডাঙ্গা সরকারি মাধ্যমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়। অপরদিকে আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয় বনাম ভাংবাড়ীয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মেয়েদের মধ্যে ফুটবল খেলায় ভাংবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহণ না করায় আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে বিজয়ী ঘোষণা করা হয়। খেলা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।